২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩৩

বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হল “কেবিডিএ”র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী :

 

এক‌টি অনলাইন ভি‌ক্তিক রক্তদাতা ও স্বেচ্ছা‌সেবক সংগঠন),খাগড়াছ‌ড়ি ব্লাড ডোনারস্ এ‌সো‌সি‌য়েশন (কে‌বি‌ডিএ)মো‌দের র‌ক্তে বাঁচুক প্রাণ, রক্তই হোক ভা‌লোবাসার দান” প্রতিপাদ্যকে নিয়ে ০৯ই মে ২০১৮ বুধবার দিনব্যাপী প্রথম প্র‌তিষ্ঠাবা‌র্ষিকী উদযাপন করে।সংগঠনের সম্মানিত সভাপতি জনাব হাসানুল করিম’র সভাপতিত্বে,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোন কমান্ডার জনাব লেঃ কর্ণেল শামস মোহাম্মদ মামুন, পিএসসি, খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট এর সহ-সভাপতি এবং কেবিডিএ এর উপদেষ্টা জনাব জসিম উদ্দিন মজুমদার, দিঘীনালা সরকারি কলেজের প্রভাষক এবং কেবিডিএ এর উপদেষ্টা জনাব মোঃ দুল্লাল হোসেন, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের প্রভাষক এবং কেবিডিএ এর উপদেষ্টা জনাব জহিরুল ইসলাম, খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক এবং কেবিডিএ এর উপদেষ্টা জনাব জাকির হোসেন, খাগড়াছড়ির পৌরসভার সহকারী প্রকৌশলী জনাব এস. এম নাজিম উদ্দিন, দুর্নীতি দমন কমিশন খাগড়াছড়ি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং কেবিডিএ এর উপদেষ্টা জনাব রবিউল ইসলাম এবং অধ্যক্ষ এম এ অামিন সহ গুণীজন ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সকলের উপস্থিতিতে র্যালি করা হয়। র‌্যালিটি খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় হতে আরম্ভ হয়ে জেলা সদর শাপলা চত্বর ঘুরে টাউন হলে গিয়ে শেষ হয়। র‌্যালির পরে জেলা সদর খাগড়াছড়ি টাউন হল অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরান শরিফ পাঠ থেকে শুরু করে পবিত্র ধর্মীয় গ্রন্থ গীতা পাঠ এবং ত্রিপিটক পাঠ করা হয় এবং বিভিন্ন সামাজিক সংগঠনকে মানবতার সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সংগঠনের উপদেষ্টা মন্ডলীসহ সংগঠনের নেতৃবৃন্দরা শুভেচ্ছা স্মারক তুলে দেন।প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে জেলা সদর মুক্ত মঞ্চে ব্লাড কেম্পেইন এর কর্মসূচিি আয়োজন করা হয।

অনুষ্ঠানে মাননীয় প্রধান অতিথি এবং বিশেষ অতিথি আয়োজকদের এমন মহৎ কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ও দেশ মাতৃকার প্রতি লক্ষ্য রেখে সকলকে মানব সেবাই এগিয়ে আসার আহবান জানান।
অনুষ্টানে প্রধান অতিথি মহোদয় আয়োজকদের বিশেষ খরচের অংশ হিসেবে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা সহযোগিতা প্রদানের ঘোষণা দেন।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/ ১১.০৫.১৮/ বিকেল ৭.০০