১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪১

ভোলাহাটে ভিক্ষুকের মাঝে খাবার বিতরণ

আলি হায়দার, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ভোলাহাটে ভিক্ষুকদের মাঝে মঙ্গলবার খাবার বিতরণ করা হয়।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর অগ্রাধীকার ভিত্তিতে ভিক্ষুক পূর্ণবাসন প্রকল্পের আওতায় ভোলাহাট উপজেলার ৪টি ইউনিয়নে মোট ২৭০জন ভিক্ষুকের মাঝে খাবার বিতরণ করা হয়।

বেলা ১১টার দিকে ভোলাহাট ইউনিয়নে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি থেকে ৫১জন ভিক্ষুকের মাঝে খাবার দেয়া হয়।এ সময় ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, প্রকল্পবাস্তবায়ন অফিসের উপসহকারী প্রকৌশলি মুনিমুল হক ও ইউপি সদস্য, সদস্যাগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিকেল ৪টার দিকে গোহালবাড়ী ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি থেকে ৫৪জন ভিক্ষুকের মাঝে খাবার বিতরণ করেন।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপসহকারী প্রকৌশলি মুনিমুল হক ও অন্যান্য ইউপি সদস্যগণ।

প্রত্যেক ভিক্ষুককে চাল-৫কেজি, ডাল-১, লবণ-১, চিনি-১, চিড়া-১, মুড়ি-১, বিস্কুট-১ কেজি করে ও তেল ১লিটার, ম্যাচ, মোমবাতি দেয়া হয়।এ ছাড়াও দলদলী ও জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদে ৬০ ও ৫৫জন ভিক্ষুকদের মাঝে এর পূর্বে ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

কিউএনবি/সাজু/৮ই মে, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৮