১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৮

অবিশ্বাস্য, তবে সত্য দেবীগঞ্জে ১ম শ্রেণীর স্কুল ছাত্রের আত্মহত্যা

 

শেখ ফরিদ,দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধি : দেবীগঞ্জ সবুজপাড়া গ্রামের সবুজপাড়া (কবরস্থান) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত ১ম শ্রেণীর ছাত্র পিয়ান্ত (৮) সোমবার সকাল ১০ ঘটিকার সময় অভিমানী হয়ে নিজ বাড়িতে গলায় ওরনা পেচিয়ে আত্বহত্যা করেছে। ঘটনাটি বিশ্বাস করতে কষ্ট হলেও এ খবর শুনে শত শত নারী-পুরুষ ঘটনাস্থলে গেছে দেখতে। এলাকায় ও পরিবারের মাঝে চলছে শোকের মাতম।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে পিয়ান্ত ও তার সমসাময়িক বড় ভাই পিয়াল দু-জনে স্কুল মাঠে ক্রিকেট খেলতেছিল। খেলার এক পর্যায়ে বল নিয়ে তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। পিয়ান্ত মনে করেছে খেলার ন্যায্যতায বড় ভাই তাকে বঞ্চিত করছে এ অভিমান থেকে বাড়িতে এসে অনেকটা সবার অগোচরে গলায় ওরনা পেচিয়ে আত্বহত্যা করেছে।

দেবীগঞ্জ থানার অফিসার –ইন-চার্জ আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং জানিয়েছেন খেলা জনিত সমস্যা নিয়ে পিয়ান্ত আত্বহত্যা করার প্রাথমিক কারণ হলেও এর অভ্যন্তরে দায়ী ছিল ভারতের হিন্দি চ্যানেলে চলমান ঘটনার সিরিজ দেখে অভিমানী হওয়ার ক্ষেত্র তৈরী করা ।

মানবিক মূল্যবোধ থেকে পুলিশ লাশের প্রাথমিক ধারনা নেওয়ার পর সবার উপস্থিতিতেই পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন। এ সময় ঘটনাস্থলে এক নিরুত্তাপ পরিবেশের উদ্রেক হয়।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই মে, ২০১৮ ইং/রাত ৯:৫১