২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:১০

বাগেরহাটে যাত্রীবাহী বাস খাদে পড়ে চালক নিহত, আহত-২০

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসটির চালক রইস মোল্লা (৩৮) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন যাত্রী।

সোমবার ভোর রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এরমধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রইস মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার চর বয়রা গ্রামের আলাউদ্দিন মোল্লার ছেলে।

বাগেরহাট মহাসড়কের কাটাখালী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জামাল শেখ বলেন, ঢাকা থেকে ৪১ জন যাত্রী নিয়ে খুলনার উদ্দেশ্যে ছেড়ে টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামের একটি পরিবহণ বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা নামক স্থানে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে ওই পরিবহণের চালক রইস মোল্লা ঘটনাস্থলেই মারা যান এবং পরিবহণে থাকা অন্তত ২০ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিউএনবি/রেশমা/৭ই মে, ২০১৮ ইং/বিকাল ৩:১৬