২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১২

খোকসা পৌর ভবনের শুভ উদ্বোধন

কুষ্টিয়াঃ  দীর্ঘ ১৭ বছর পর পুরাতন খোকসা ইউনিয়ন পরিষদের স্থানে কোকসা পৌর ভবনের কাজের শুভ উদ্বোধন করলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ সদর উদ্দিন খান।

রোববার বিকালে অনারম্বন এক অনুষ্ঠানে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম অনুষ্ঠানে বক্তব্য দেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ সদরউদ্দিন খান।

আরো উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, খোকাসা থানা আফিসার ইনর্চাজ মোঃ বজলুর রহমান, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফজলুর রহমান ও
সাংবদিক, ব্যাবসায়ী, আওয়ামীলীগ ও অংগ সংগঠের নেতা কর্মী প্রমূখ।

প্রধান অথিতি বলেন আমরা উন্নয়নে বিশ্বাসী আর জামাত বিএনপি লুটপাটে বিশ্বাসী। উন্নয়নের ধরা অব্যাহত রাখতে হইলে আগামী নিরর্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। খোকসা বাসীর বিভিন্ন উন্নয়নের ধারাবাহিতা রক্ষার্থে আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিন। তিনি আরো বলেন, আধুনিক পৌর সহ খোকসা হবে মডেল। উন্নয়নের ছোয়ায় আপনারা আপনাদের মুল্যবাদ ভোটদিয়ে অব্যাহত রাখবেন। পৌর সভার মধ্যে ঐতিহ্যবাগদহী কালি মন্দির আধুনিক মন্দির করা হবে।

সকল ধর্মের মানুষের নিজ নিজ ধর্ম পালনে সহবস্থানের আধুনিক সুযোগ থাকবেন। আপনারা আমাদের যতদিন সহোযগি করবেন তাদের সাথে থাকব।