২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৫১

ইতাল‌িতে ব‌রিশাল স‌মি‌তির আলোচনা সভা অনু‌ষ্ঠিত

 

প্রবাসঃ ইতাল‌ি প্রবাসী বাংলা ক‌মিউ‌নি‌টির ম‌ধ্যে শ‌ক্তিশালী ও সাংগঠ‌নিক তৎপরতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে ব‌রিশাল বিভাগ স‌মি‌তি, ইতালীর আহ্বায়ক ক‌মি‌টির আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। রো‌মের তর‌পিনাত্তারায় স্পাইস অব ইন্ডিয়া‌তে বৃহস্প‌তিবার রাত ৯টায় আ‌লোচনা সভায় বক্তারা ব‌লেন, সমাজ‌কে সুন্দর করার জন্য স‌মি‌তি গঠন করা হয় পাশাপা‌শি প্রবাসী‌দের সহ‌যো‌গিতার জন্য সংগঠন কাজ ক‌রে যা‌য়।

তারা আরও ব‌লেন, ব‌রিশাল বিভাগ স‌মি‌তির মেয়াদ উত্তীর্ন ক‌মি‌টি বিলুপ্ত করা হ‌লেও কিছু সংখ্যক ব্য‌ক্তি নিজ স্বা‌র্থে পদ পদবীর লো‌ভে সমাজ এবং সংগঠন‌কে কল‌ঙ্কিত কর‌ছে। ব‌রিশাল বিভাগ স‌মি‌তি, ইতালী এক‌টি যা বর্তমা‌নে কোন কার্যকরী ক‌মি‌টি নাই, শুধুমাত্র আহ্বায়ক ক‌মি‌টি র‌য়ে‌ছে। যারা ব‌রিশাল বিভাগ স‌মি‌তি তথা ব‌রিশাল প্রবাসী‌দের ম‌ধ্যে দ্বিধা বিভ‌ক্তি কর‌তে চা‌চ্ছে, তারা এই সমা‌জের শত্রু।

ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আহ্বায়ক ক‌মি‌টির আলোচনা সভায় বক্তারা সক‌লের প্র‌তি অনু‌রোধ জা‌নি‌য়ে ব‌লেন, কোন হিংসা বি‌দ্বেষ নয়, অন্তত ব‌রিশালবাসীর স্বা‌র্থের কথা ভে‌বে সক‌লেই ঐক্যবদ্ধ হ‌য়ে আসুন সাংগঠ‌নিক ও শ‌ক্তিশালী ব‌রিশাল বিভাগ স‌মি‌তি গঠন ক‌রি। এতে ব‌রিশাল সহ সকল প্রবাসীর মঙ্গল ব‌য়ে আন‌বে। অন্যথায় সংগঠন তার সাংগঠ‌নিক নিয়‌মে ক‌ঠোর ভূ‌মিকা রাখ‌তে বাধ্য হ‌বে।

 

 

কিউএনবি/অদ্রি আহমেদ/ ০৫.০৫.১৮/ সকাল ১০.২৫