১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:১৭

আগুনে পুড়ে ১৬ দোকানের কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্ত

 

ডেস্কনিউজঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট বাজারের বিভিন্ন প্রকার পণ্যের ১৬টি দোকান মঙ্গলবার গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবি করছেন। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। খবর পেয়ে বুধবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা রহিমা বেগম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) ঘটনাস্থল পরির্দশন করেছেন।

উপজেলা ও পুলিশ প্রসাশন, ফায়ারসার্ভিস এবং স্থানীয়রা জানান, ধাপেরহাট বাজারের মাসুদ মিয়ার গালামালের দোকানে রাত তিনটার দিকে এই আগুনের সুত্রপাত হয়। পরে দ্রুত পার্শ্ববর্তী দোকানসমুহে ছড়িয়ে পরে। খবর পেয়ে স্থানীয় পুলিশ প্রসাশন, গাইবান্ধা ও পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে আসার আগে ২টি গালামাল, ২টি গো-খাদ্যের, একটি কাপড়ের দোকান ও ১১টি মসলার দোকান পুড়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘন্টা চেষ্টার পর ভোর পাঁচটারদিকে আগুন নিয়ন্ত্রনে আনে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) মোঃ মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নগদ টাকাসহ কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে গেছে।

কিউএনবি/অদ্রি আহমেদ/৩রা মে.১৮/ রাত ১:০৩