১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৬

কক্সবাজারের সাংবাদিক জাহেদ সরওয়ার সোহেলের শাশুড়ির ইন্তেকাল

 

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরের ম্যালেরিয়া অফিস রোড়স্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নজরুল ইসলাম চৌধুরীর স্ত্রী মোহছেনা বেগম চৌধুরানী আজ (মঙ্গলবার) সকালে কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে… রাজেউন) তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। মৃত্যুকালে তিনি ২ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ (মঙ্গলবার) বাদ জোহর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে মরহুমার প্রথম জানাযা, রামু কালিরছড়া বাজাস্থ মাঠে ২য় জানাযা এবং চকোরিয়া লইক্ষ্যারচর নিজ বাড়িতে ৩য় দফা জানাযা শেষে সিকদার পাড়া পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।
উল্লেখ্য, তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক এবং বাংলাদেশে টেলিভিশন কক্সবাজার প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেলের শাশুড়ি।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন’ শোক
কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের শাশুড়ি এবং কক্সবাজার শহরের ম্যালেরিয়া অফিস রোড়স্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নজরুল ইসলাম চৌধুরীর স্ত্রী মোহছেনা বেগম চৌধুরানী’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আবু তাহেরসহ ইউনিয়ন এর সকল সদস্যবৃন্দ। শোক বার্তায় মরহুমার আত্মার শাস্তি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তারা।

কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের শোক :
কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের শাশুড়ি এবং কক্সবাজার শহরের ম্যালেরিয়া অফিস রোড়স্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নজরুল ইসলাম চৌধুরীর স্ত্রী মোহছেনা বেগম চৌধুরানী’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলাম এবং সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম লিপুসহ সকল সদস্যবৃন্দ। শোক বার্তায় মরহুমার আত্মার শাস্তি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তারা।

 

কিউএনবি/ রামিম/ ০১.০৫.২০১৮ ইং /রাত ৮:৫২