১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৭

জৈন্তাপুরে ২৭জন পুলিশে চাকুরীতে যোগদান করায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের সংবর্ধনা

মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট)ঃ  সিলেটের জৈন্তাপুর উপজেলা হতে বাংলাদেশ পুলিশ ট্রেনিং রিক্রুট কনেষ্টেবল পুরুষ ও মহিলা পদে গত ফেব্রæয়ারী মাসে নিয়োগ প্রাপ্ত হয়ে মৌলিক প্রশিক্ষণ গ্রহনের জন্য প্রশিক্ষণ কেন্দ্রে প্রবেশের প্রক্কালে জৈন্তাপুর উপজেলা হতে ২জন মহিলা সহ ২৭জন সুযোগ পাওয়ায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ তাদেরকে সংবর্ধনা প্রদান করে।

গতকাল দুপুর ১টায় জৈন্তাপুর মডেল থানার আয়োজনে সংবর্ধনা প্রদান কালে উপস্থিত ছিলেন কানাইঘাট সার্কেল সিনিয়র এ.এস.পি আমিনুল ইসলাম সরকার, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাঈনুল জাকির, অফিসার ইনচার্জ(তদন্ত) আনোয়ার জহিদ, সেকেন্ড ইন কমান্ড ইন্দ্রনীল ভট্টাচার্জ রাজন সহ সকল এস.আই, এ.এস.আই এবং পুলিশ সদস্যবৃন্দ। পুলিশ টেনিংয়ের জন্য ২মহিলা সহ ২৭জন কনেষ্টেবল পদে নিয়োগ প্রাপ্তদের ফুল দিয়ে বরন করে তাদেরকে মিষ্টি মুখ করানো হয়।

 

সংবর্ধনা কালে সার্কেল এ.এস.পি আমিনুল ইসলাম বলেন- বাংলাদেশের আইন শৃংঙ্খলা রক্ষার জন্য পুলিশ বিভাগ গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। তারই ধারবাহিকতায় পুলিশ বাহিনীতে নতুন কনেষ্টেবল নিয়োগের মাধ্যমে এই বিভাগকে আরও শক্তিশালি করা হল। এবারই প্রথম ১শত টাকায় পুলিশ নিয়োগ করা হয়েছে। পুলিশের ইতিহাসে নিয়োগটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে। আর তোমরা সততা নিষ্ঠা এবং কঠোর ট্রেনিংয়ের মাধ্যমে এই বাহিনীকে যোগদান করে দেশের এবং পুলিশ বাহিনীর সুনাম অক্ষুন্ন রাখবে বলে আমাদের বিশ্বাস।

কিউএনবি/নিল/ ২৯ এপ্রিল/১৯ঃ৪৫