২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৫৫

ভোলাহাটে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আলি হায়দার ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের আয়োজনে শিক্ষক ও ছাত্রছাত্রীদের নিয়ে মতবিনিময় সভা বৃহস্পতিবার সাড়ে ১০টায় আলালপুর মাদ্রাসা মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়।

এলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা সুপারিন্টেন্ডেন্ট মাওলানা বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের সহসভাপতি আলহাজ্ব নৈমুদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, উদুপ্রক ও সততা সংঘের সদস্য আলহাজ্ব ইখতিয়ার উদ্দিন ও সিনিয়র সাংবাদিক শরিফুল ইসলাম শরীফ।

‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এ শ্লোগানকে কেন্দ্র করে মতবিনিময় সভায় স্বাগত ও দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিস্তারিত আলোকপাত করে বক্তব্য রাখেন, উদুপ্রক ও সততা সংঘের সদস্য সচিব মাওলানা আব্দুল কাদির।

মাদ্রাসা সহকারী শিক্ষক মাওলানা সাব্বির উদ্দিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী সুপারিন্টেন্ডেন্ট মাওলানা আব্দুস সাত্তার, ছাত্রদের মধ্যে শাহীদ রানা ও ছাত্রীদের মধ্যে সুলতানা রাজিয়াসহ অন্যরা।মতবিনিময় সভা শেষে প্রধান, বিশেষ অতিথি ও সভায় উপস্থিত সকলেই উদুপ্রক ও সততা সংঘের শপথ বাক্য পাঠ করেন।

কিউএনবি/সাজু/২৬শে এপ্রিল, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪১