২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:১৯

খুলনায় ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর

 

ডেস্কনিউজঃ খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপিদলীয় মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে ধানের শীষে ভোট চাইলেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি খুলনায় ২০ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটিরও প্রধান সমন্বয়ক।

গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই ভোটে ক্ষমতার পরিবর্তন ঘটবে না। কিন্ত দেশমাতাকে কারামুক্ত করতে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এবং মানুষের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠিত করতে দেশের দুই সিটিতে বিজয়ের কোনো বিকল্প নেই।

বুধবার বেলা ১১টার দিকে নগরীর সিটি কলেজ মোড় থেকে গণসংযোগ শুরু করেন গয়েশ্বর চন্দ্র রায়। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। তারা সিটি কলেজ, রয়্যাল মোড়, সাত রাস্তার মোড়, ২১ নম্বর ওয়ার্ডের গ্রিনল্যান্ড বস্তি এবং পরে আইনজীবী সমিতিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

কর্মসূচিতে গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, সাবেক এমপি শেখ মুজিবর রহমান, বিজেপি সভাপতি অ্যাডভোকেট লতিফুল রহমান লাবু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, শফিকুল আলম তুহিন, মাহবুব হাসান পিয়ারু, আকতার হোসেন, আনোয়ার হোসেন, কাউন্সিলর প্রার্থী মোল্লা ফরিদ আহমেদ, একরামুল হক হেলাল, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজিজা খানম এলিজা, হেলাল আহমেদ সুমন, আব্দুর রাজ্জাক, আল জামাল ভূইয়া প্রমুখ।

বিকেলে গয়েশ্বর চন্দ্র রায় ২৪ ও ২৭ নম্বর ওয়ার্ড এলাকার তিনটি মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মানুষেদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং ধানের শীষের পক্ষে ভোট চান। এ সময় তাঁর সঙ্গে বিএনপি-সমর্থিত কাউন্সিলর প্রার্থী ২৪ নম্বর ওয়ার্ডের শমসের আলী মিন্টু এবং ২৭ নম্বর ওয়ার্ডের হাসান মেহেদী রিজভী উপস্থিত ছিলেন।

বিপুল /২৬.০৪.২০১৮ ইং /রাত ১:৫৫