১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২২

দিহান হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৩

 

সারাদেশঃ ময়মনসিংহে দিহান হত্যার প্রধান আসামি দুই সহোদরসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।২৪ এপ্রিল, মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন প্রধান আসামি শামীম ও তার ছোট ভাই সুজন এবং মিজানুর রহমান। আশিকুর রহমান জানান, শনিবার রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার চরভুলার আলগী এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রধান আসামি শামীম হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অপর দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

১৫ এপ্রিল রাতে ময়মনসিংহ হোমিও মেডিকেল কলেজ চত্বরে ছুরিকাঘাত করে মো. দিহানকে (২২) হত্যা করা হয়। দিহান শেওরা মুন্সিবাড়ী এলাকার সালাম মিয়ার ছেলে।১৬ এপ্রিল নিহতের পিতা সালাম মিয়া পাঁচজনকে আসামি করে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।দিহান হত্যার পরে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইহমুদুল ইসলাম জানিয়েছিলেন, ২৬ নভেম্বর (২০১৬) সালে ময়মনসিংহ হোমিওপ্যাথিক কলেজের ভেতরে রবিন নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছিল। ওই হত্যার প্রধান আসামি ছিলেন দিহান। এর জের ধরেই এ হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/২৪.০৪.১৮/ রাত ১০.৩৮