ব্রেকিং নিউজ
২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:৩৭

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার যুক্তিতর্ক পেছাল

 

 

ডেস্ক নিউজ : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তিতর্ক পিছিয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অসুস্থতার কারণে আদালতে নেওয়া সম্ভব না হওয়ায়  আগামী ১০ মে (বৃহস্পতিবার) দিন ধার্য করেছেন আদালত

রবিবার মামলাটির যুক্তিতর্ক শুনানির জন্য দিন ধার্য ছিলো। কিন্তু খালেদা জিয়া কারাগারে অসুস্থ থাকায় তাকে আদালতে উপস্থিত  করা সম্ভব না হওয়ায় ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান উভয়পক্ষের বক্তব্য শুনে যুক্তিতর্ক শুনানি পিছিয়ে ১০ মে নতুন দিন ধার্য করেন।  

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মোশাররফ হোসেন কাজল শুনানিতে বলেন, খালেদা জিয়াকে আদালতে উপস্থিত করা না গেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মামলার পরিচালনা করা যেতে পারে। ভারতে এমন নজির আছে। 

তবে এমন আবেদনের বিরোধিতা করেন খালেদার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া বলেন, খালেদার উপস্থিতিতেই যুক্তিতর্ক শুনানি করবেন তারা।

২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা করা হয়। ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে মামলাটি করে দুদক। চ্যারিটেবল ট্রাস্ট মামলায় মোট আসামি চারজন।  এ মামলায় সাক্ষ্য দিয়েছেন মোট ৩২ জন সাক্ষী।

কিউএনবি/রেশমা/২২শে এপ্রিল, ২০১৮ ইং/দুপুর ১২:৩৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial