২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:১৮

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

 

সারাদেশঃ সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোহাগ সরদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুই পুলিশ সদস্য। নিহত সোহাগ নয় বছর বয়সী এক শিশু ধর্ষণ মামলার আসামি।গতকাল শনিবার গভীর রাতে কলারোয়া উপজেলার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বিকালে কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) জোরপূর্বক ধর্ষণ করে একই গ্রামের সোহাগ। এ ঘটনায় একটি মামলা হয়।

পুলিশ জানায়, গতরাতে আসামি সোহাগকে ধরতে অভিযান শুরু হয়। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে তিনি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। পুলিশও পাল্টা গুলি করে।

দুপক্ষের গোলাগুলির পর হিজলদির ওই মাঠে তাকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।ঘটনার পর পুলিশ সোহাগকে কলারোয়া হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে তাকে সোহাগ সরদার হিসেবে শনাক্ত করা হয়।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/২২.০৪.১৮/ সকাল ১০.৩২