২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৪১

লালপুরে কৃষকলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

 

মোঃমাজহারুল ইসলাম,লালপুর,(নাটোর)প্রতিনিধি : বাংলাদেশ কৃষকলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা কৃষকলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে গোপালপুর ট্যাম্পু স্ট্যান্ড চত্বরে জন্ম দিনের কেক কাটা ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা কৃষকলীগের সভাপতি সামছুল ইসলাম বাবুল মাষ্টারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন,ন,বে.সু এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হোসেন প্রমুখ।

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার এর সঞ্চলনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নাটোর জেলা পরিষদ এর সদস্য বদিউর আলম বদর, যুগ্ন সম্পাদক গোলাম কাওসার, আলাউদ্দিন আলাল,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগ নেতা ফিরোজ আল হক ভূইয়া, আঃ সাত্তার হিরু সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৯শে এপ্রিল, ২০১৮ ইং/রাত ৮:১৯