২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৫১

দৌলতখানে এমপি মুকুল’র সুস্থতা ও রোগ মুক্তি কামনায়  মিলাদ ও দোয়া অনুষ্টিত। 

মামুন হাওলাদার, দৌলতখান, ভোলা : ভোলার দৌলতখানে ভোলা-২ দৌলতখান -বোরহানউদ্দির)  আসনের সংসদসদস্য আলী আযম মুকুল (এমপি) সুস্থতা ও রোগ মুক্তি কামনা মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়।
গত  মঙ্গলবার দুপুর ২ টায় (১৭ই এপ্রিল) বাদ যোহর দৌলতখান উপজেলা ছাত্রলীগ আয়োজনে  উপজেলা আওয়ামীলীগ কার্যলয় এ অনুষ্টানটি অনুষ্টিত হয়েছে। উল্লেখ্য গত ৮ই এপ্রিল  রবিবার মস্তিস্কে রক্তক্ষরণের কারনে তাকে সিঙ্গাপুর একটি হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে বর্তমানে চিকিৎসাধীন আছে।
দোয়া ও মিলাদ অনুষ্টানে দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মন্জুর আলম খাঁন ও পৌরমেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের সভাপতি জি এস ভুট্টু তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক কামালা পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন  বিভিন্ন মাদ্রাসা থেকে আশা আলেমগণ ও আওয়ামীলীগের অনন্যা অঙ্গসংগঠনের নেতা কর্মি,পৌর ওয়ার্ড কাউন্সিলর গণ।এসময় দৌলতখান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল পারভেজ বলেন, এম,পি মুকুল বর্তমানে সিঙ্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন আছেন , তিনি সম্পূর্ন সুস্থ আছেন।তার শারিরীক অবস্থা উন্নতির দিকে।
কিউএনবি/সাজু /১৭ই এপ্রিল, ২০১৮ ইং/বিকাল ৫:২৮