১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:২৭

গাইবান্ধায় বর্ষবরন করতে গিয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত

 

জাহিদ খন্দকার,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এলিন নামের দুই শিশু নিহত এবং অন্তত ২০ বাসযাত্রী ২১ জন আহত হয়েছে। নিহত এলিন নাকাই ইউনিয়নের পগইল হাটখোলা গ্রামের তাজুরুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানায়, পহেলা বৈশাখ উদ্যাপন উপলক্ষ্যে কয়েক জন ছেলে একটি অটোরিক্সায় ঘুড়ছিল। বেলা ১১ টার দিকে গোবিন্দগঞ্জ-নাকাই সড়কের স্থানীয় নতুন বাজার এলাকায় অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারালে রিক্সা থেকা এলিন(১২) ও মেহেদী(১২) ছিটকে পোরে গাছের সাথে ধাক্কা খেলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক এলিনকে মৃত্যু ঘোষনা করে।

আপরদিকে বিকাল ৩ টায় রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুরগামী রাজকীয় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী ড্রিমল্যান্ড এলাকায় পৌছিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে অন্তত ২০ যাত্রী আহত হয়। আহতেদের মধ্যে ৩ জনের অবস্থা আসঙ্কা জনক।

এছাড়াও সুন্দরগঞ্জে ভাটি কাপাশিয়া এলাকায় বর্ষবরন অনুষ্টানে বং ছিটাতে গিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সার নিচে চাপা পরে ১০ বছরের এক শিশু নিহত হযেছে। সে ভাটি কাপাশিয়া গ্রামের আলম মিয়ার ছেলে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৪ই এপ্রিল, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৬