২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২৮

ছাদের ওপর হঠাৎ একটা মিসাইল এসে পড়ে : সৌদি প্রবাসী

 

প্রবাস ডেস্কঃ গত বুধবার বিকেলে সৌদি আরবের রিয়াদের ক্ষেপনাস্ত্র নিক্ষেপ করে ইয়েমেনের বিদ্রোহীরা। একটি ফ্যাক্টরির ছাদে ইয়েমেন থেকে নিক্ষেপ করা সেই ব্যালিস্টিক মিসাইলের অংশবিশেষ আছড়ে পড়ে। সে ফ্যাক্টরিতেই কর্মরত ছিলেন কয়েকজন বাংলাদেশি শ্রমিক।

রিয়াদে সেই থাই অ্যালুমুনিয়ামের কম্পানিতে চাকরি করেন বাংলাদেশিরা। ক্ষেপণাস্ত্র আছড়ে পড়ায় অবশ্য বড়ু কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে সে এলাকার জনমানুষের মনে আতংক ছড়িয়ে পড়ে। আতংকগ্রস্ত হয়ে পড়েছেন সেই এলাকার বাংলাদেশিরাও।সেখানে কর্মরত কুমিল্লার মাহফুজুর রহমান বলেন হটাৎ আমাদের কম্পানির ছাদের ওপর একটি মিসাইলের অংশবিশেষ পড়েছে। এতে কারো কোনো ক্ষতি হয়নি তবে আমরা আতংকিত হয়ে পড়ি।

একই কম্পানিতে চাকরিরত চাঁদপুরের মো. জাকির হোসেন বলেন মিসাইল আছড়ে পড়ার সাথে সাথে আমরা আতংকিত হয়ে পড়ি, কি করবো সেটা নিয়ে চিন্তা করতে থাকি। কিন্তু পুলিশ আসার পর আমাদের জানায় আতংকিত হওয়ার কিছুই নেই। মিসাইলটিকে আকাশ থেকেই ধ্বংস করে দেয়া হয়েছে।সে ফ্যাক্টরিতে কর্মরত অন্য একজন বলেন, পুলিশের কথায় তাৎক্ষণিক চিন্তা মুক্ত হলেও ভবিষ্যতে যদি বড় ধরনের কিছু ঘটে সেই চিন্তা থেকে মুক্ত হতে পারছি না।

 

 

কিউএনবি/অদ্রি আহমেদ/১৩.৪.১৮/ বিকেল ৫.১৯