১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৫৬

কক্সবাজার বিএম রিসোর্ট থেকে গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

 

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার পর্যটন নগরীর সৈকতপাড়া এলাকায় বিএম রিসোর্ট নামের একটি কটেজের রুম থেকে সুমি দাশ (২৫) নামে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সাড়ে পাঁচটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সুমি দাশ চট্টগ্রামের পটিয়ার হাটঘাও এলাকার রাহুল দাশের স্ত্রী বলে রিসোর্টের বোর্ডার রেজিস্ট্রার্ট সূত্রে জানা গেছে। কটেজের ম্যানেজার মো. পারভেজ জানান, সোমবার রাত নয়টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে রাহুল দাশ (মাথায় ক্যাপ পরিহিত ও চিপচিপা গড়নের) ও সুমি দাশ নামে এই জুটি কটেজের দ্বিতীয় তলার একটি রুমে (১ হাজার টাকায়) ওঠেন। রাতে দুই জন বাইরে গিয়ে খাবার খেয়ে আসেন। পরদিন মঙ্গলবার দুপুর হয়ে গেলেও তারা বের না হওয়ায় রুমের দরজায় নক করা হয়।

কোনো সাড়া শব্দ না পেয়ে সদর থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে রুমের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে বিছানায় সুমির গলাকাটা লাশ পড়ে আছে। বিএম রিসোর্ট কটেজ কর্তৃপক্ষ বলছে, স্বামী রাহুল ঠাণ্ডা মাথায় স্ত্রীকে খুন করে কোনো এক সময় রুম থেকে বের হওয়ার সময় লক করে চলে যায়। যে কারণে পুলিশকে খবর দিয়ে রুমটি তল্লাশি করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মাইন উদ্দিন জানান, ওই কটেজের সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শীঘ্রেই খুনিকে গ্রেফতারে অনেকটা সহজ হবে।কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, খবর পেয়ে পুলিশ তালা ভেঙে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে।

ঘটনার পর স্বামী রাহুল দাশ পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পুলিশের একটি সুত্র বলেছে, স্ত্রীর পরকিয়ার কারণে এধরনের হত্যা কান্ডের ঘটনা হতে পারে, তবে তদন্তের বেরিয়ে আসবে হত্যার মুল রহস্য।

 

 

কিউএনবি/রেশমা/১১ই এপ্রিল, ২০১৮ ইং/ সকাল ৮:০০