২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৮:৫৬

নেশার টাকার জন্য স্ত্রীর মুখে গরম তেল; স্বামী গ্রেফতার

 

ডেস্ক নিউজ : নরসিংদীর পলাশে নেশার টাকার জন্য গরম তেল ঢেলে স্ত্রীর মুখ ঝলসে দেওয়ায় স্বামী মামুন মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে নরসিংদীর সদর উপজেলা থেকে মামুন মিয়াকে গ্রেফতার করা হয়।

মামুন মিয়া পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর গ্রামের মন্তু মিয়ার ছেলে। এর আগে একই মামলায় পুলিশ ওই গৃহবধূর শাশুড়ি মিনারা বেগমকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মেদ।

পুলিশ জানায়, গত ১ এপ্রিল রাতে পলাশ উপজেলার দড়িচর গ্রামের মন্তু মিয়ার ছেলে মামুন মিয়া নেশার টাকা না পেয়ে তার স্ত্রী জেসমিন বেগমকে মারধর করে। পরে উত্তেজিত হয়ে তার মুখে গরম তেল ঢেলে দেয়। এতে তার মুখ মণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করতে আসে। কিন্তু স্বামী ও শ্বশুর বাড়ির লোক তাকে হাসপাতালে না নিয়ে ঘরে বন্দী করে রাখে। পর দিন গৃহবধূর বাপের বড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর ওই গৃহবধূ বাদী হয়ে স্বামী মামুন মিয়া ও শাশুড়ি মিনারা বেগমের বিরুদ্ধে পলাশ থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই তার শাশুড়ি মিনারা বেগমকে আটক করে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী মামুন মিয়া পলাতক ছিল। সোমবার দুপুরে নরসিংদী থেকে তাকে গ্রেফতার করা হয়। 

কিউএনবি/সাজু/৯ই এপ্রিল, ২০১৮ ইং/রাত ৯:৪৭