২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০১

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৭

 

শাহজাহান চৌধুরী শাহীন,কক্সবাজার : কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৭ জন আসামীকে গ্রেফতার করেছে। কক্সবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান এ অভিযান চালায়। ৭ এপ্রিল সন্ধ্যা থেকে ৮ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, কক্সবাজার কলাতলী হোটেল মোটেল জোন এলাকায় সাংস্কৃতিক কেন্দ্রের সামনে পাকা রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবরের ভিত্তিতে ২টি এলজি (আগ্নেয়াস্ত্র), ২ টি রাবার কার্তুজ, ১টি লম্বা লোহার পাত, ২টি ছোরা আলামত সহ ৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, আবুল কাশেম, সাহেল, আবু তাহের, খাইরুল আমিন প্রঃ মুন্ন হাসান, নবীর হোসেন। এছাড়াও মোঃ জোবায়েরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী, পলাতক এবং অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৮ই এপ্রিল, ২০১৮ ইং/রাত ৮:০৩