২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০৬

ভান্ডারিয়ায় শিশু নিশা জাতীয় পর্যায় ব্যাডমিন্টন প্রতিযোগিতার যুদ্ধে

 

মোঃ মামুন হোসেন, পিরোজপুর প্রতিনিধি : মুশফিকা জাহান নিশা। ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। নিশা ছোট থেকেই যেমন মেধাবী আর সেই রকমই নাচ-গান আবৃতি, অভিনয়,ক্রিড়া, চিত্রাঙ্কন, সাংস্কৃতিকসহ খেলাধুলায় সফল হয়ে তার গৃহে অসংখ পুরস্কার সাজিয়ে রেখেছে।নিশা সকল শ্রেনী পরীক্ষায় বরাবর প্রথম স্থান অর্জনকারী।

সে ভান্ডারিয়ার খান সাহেব আব্দুল মজিদ জোমাদ্দার কিন্ডার গার্টেন স্কুল থেকে ৫ম শ্রেনিতে জিপিয়ে ৫ পায় এবং পরে ট্যালেন্টফুলে ও বৃত্তি পেয়েছিল। নিশা ভান্ডারিয়া বন্দর গালর্স স্কুলের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

এ দিকে নিশা জাতীয় শিশু পুরস্কার ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশ নিয়ে ভা-ারিয়া উপজেলা ও জেলাসহ বরিশাল বিভাগীয় পর্যায় প্রথম স্থান ও সম্মাননা অর্জন করে এখন জাতীয় পর্যায়ে বরিশালের মুখ উজ্জল করতে বিজয়ী যুদ্ধ করবে বলে নিশার বাবা উপজেলা স্বাস্থ্য বিভাগের একজন কর্মচারী ও উপজেলার ইকড়ি ইউনিয়নের ইকড়ি গ্রামের বাসিন্দা তুহিন তালুকদার জানান।

নিশা ইতিমধ্যে এস এ টিভি,বৈশাখী টিভিতে একক অভিনয় সহ নৃত্য পরিবেশনা করেছেন।রবিবার সকালে নিশা বলেন, ভবিষ্যতে তিনি বড় ডাক্তার হতে চান,দেশের গরীব অসহায় মানুষের সেবা করবেন। তাই সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

 

 

 

 

 

কিউএনবি/ সাজু/০৮.০৪.২০১৮ ইং /বিকাল ৫:১২