১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:২০

কারাগারে সালমান, অতঃপর…

 

বিনোদন ডেস্কঃ

বাড়িতে মালাইকা, সাজিদ

রায় ঘোষণার পর সালমানের বাড়ি গ্যালাক্সিতে পরিবারকে সান্ত্বনা দিতে যায় অনেকেই। একই দিন ‘বাগি ২’র সাফল্যের পার্টি থাকলেও সেটা ফেলে সালমানের বাড়িতে যান প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এ ছাড়া গ্যালাক্সিতে দেখা গেছে বাড়ির ‘সাবেক’ সদস্য মালাইকা অরোরাকেও। সালমানের ভাইয়ের সাবেক স্ত্রী মালাইকা অনেকক্ষণ সেখানে ছিলেন। সালমানের ‘লাকি’ ও ‘জয় হো’র নায়িকা স্নেহা উল্লাল ও ডেইজি শাহও গিয়েছিলেন গ্যালাক্সিতে।

সুভাষ, জয়াদের টুইট

সালমান খানের সাজা হওয়ার পর টুইটারে প্রতিক্রিয়া দেখিয়েছেন বলিউড তারকারা। তবে আমির খান, শাহরুখ খানের মতো বড় তারকাদের এ নিয়ে কথা বলতে দেখা যায়নি। অমিতাভ বচ্চন চুপ থাকলেও কথা বলেছেন জয়া বচ্চন। তিনি বলেন, ‘খুব খারাপ লাগছে। ওকে মুক্তি দেওয়া উচিত। মানবিক কর্মকাণ্ডের সঙ্গে দীর্ঘদিন জড়িত ও।’ অভিনেতা অর্জুন রামপাল লেখেন, ‘আইন নিজস্ব পথেই চলবে। এটা নিয়ে তর্ক অর্থহীন। তবে সালমান ও তাঁর পরিবারের জন্য খারাপ লাগছে।’ নির্মাতা সুভাষ ঘাই লিখেছেন, ‘ওর দোষী প্রমাণিত হওয়ার খবরটা পেয়ে খুব খারাপ লাগছে। ভারতীয় বিচারব্যবস্থার ওপর আস্থা আছে। আশা করি, সুবিচার পাওয়ার জন্য আরো অনেক রাস্তা আছে।’

জেলে যেতে চায় ওরাও

বিহারের সংযুক্ত দুই বোন সাবা ও ফারাহ সালমান খানের বড় ভক্ত। এতটাই যে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পাগলপারা হয়ে উঠেছিল। এ খবর পেয়ে আট বছর আগে তাদের মুম্বাই আসার বিমান টিকিট পাঠিয়েছিলেন সালমান। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পেরেছিল সাবা ও ফারাহ। বৃহস্পতিবার সেই সালমানের সাজার খবর শুনে ভেঙে পড়েছে তারা। বলেছে, তাদেরও সালমানের সঙ্গে জেলে নেওয়া হোক।

সূত্র : ইন্ডিয়ান টাইমস

 

কিউএনবি/অদ্রি আহমেদ/০৭.০৪.১৮ সকাল ৮.১৫