২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১৪

ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় নিহত ৯

 

ডেস্ক নিউজ : নরসিংদীর তিনস্থানে শুক্রবার সড়ক দুর্ঘটনায় ৯জন নিহত হয়েছেন। প্রথম দুর্ঘটনাটি ঘটে সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজালের চারাবাগ এলাকায়। দুপুর দেড়টায় একই মহাসড়কের মাধবদী থানার বিরামপুর এলাকায় দ্বিতীয় দুর্ঘটনায় তিন এবং সদর উপজেলার বাগহাটা এলাকায় বিকেল ৩টায় তৃতীয় দুর্ঘটনায় দম্পতি মারা গেছেন।

 
ভৈরব হাইওয়ে থানার ইনচার্জ একেএম কাওছার জানান, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি বাস মহাসড়কের রায়পুরার চারাবাগে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ আরোহী নিহত হন। নিহত চার মোটরসাইকেল আরোহীরা হলেন- আসাদ মিয়ার ছেলে রমজান মিয়া (১৭), হাফিজ উদ্দিনের ছেলে ডালিম মিয়া (১৪), শরিফ মিয়া ছেলে সোহাগ মিয়া (১৮)। তারা ৩জনই রায়পুরা উপজেলার মরজাল গ্রামের বাসিন্দা। অপরজন হলেন ইয়ামিন মিয়া (২৫)। তার বাড়ি শিবপুর উপজেলার পুটিয়া গ্রামে। আটক বাস ও নিহত ৪জনের লাশ ঘটনাস্থল থেকে ভৈরব হাইওয়ে পুলিশ থানায় নেয়া হয়েছে। এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।
 
২য় দুর্ঘটনাটি ঘটে দুপুর দেড়টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার মাধবদী থানার বিরামপুর এলাকায়। মাধবদী থানার ওসি ইলিয়াছ মিয়া জানান, ঢাকা থেকে হবিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিরামপুর পল্লীবিদ্যুতের সামনে একটি রিকশাকে চাপা দিলে চালক ইলিয়াছ আলী (৩২), যাত্রী রতন মিয়া (৪৫) ও পথচারী মকবুল (৪০) ঘটনাস্থলেই মারা যান। নিহতদের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। স্থানীয় জনতা ঘাতক বাসটিকে আটক করেছে। এ ব্যাপারে মাধবদী থানায় একটি মামলা হয়েছে।
 
৩য় দুর্ঘটনাটি ঘটে বিকেল ৩টায় ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বাগহাটা এলাকায়। নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান জানান, মাধবদী থেকে মোটরসাইকেলে করে নরসিংদী আসার পথে বাগহাটা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী ঘটনাস্থলে মারা যান।
 
নিহতরা হলেন আমিনুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী মানসুরা বেগম (৩০)। তাদের বাড়ি মাধবদী এলাকায় বলে জানা গেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী মডেল থানা পুলিশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে নরসিংদী মডেল থানায় একটি মামলা করা হয়েছে।
কিউএনবি/সাজু/৬ই এপ্রিল, ২০১৮ ইং/রাত ৯:৫৩