২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫৭

মুক্তিযোদ্ধা সন্তানেরা বর্তমানে বিএনপি-জামায়াত করে তারা বঙ্গবন্ধুর আদর্শের বাইরে চলে গেছে : মুন্সীগঞ্জে নৌ-মন্ত্রী

 

শেখ মোহাম্মদ রতন, স্টাফ রিপোর্টার : নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যদি উন্নয়ন চান তাহলে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হলে নৌকা মার্কায় ভোট দিন। এ সময় বলেন মুক্তিযোদ্ধা প্রজন্ম সন্তান কমান্ড কেন গঠন করা হলো। যখন আমরা দেখলাম মুক্তিযোদ্ধা সন্তানেরা বর্তমানে বিএনপি- জামায়াত শিবির করে তারা বঙ্গবন্ধুর আদর্শের বাইরে চলে গেছে। একদিন এই প্রজন্ম সন্তানেরা দেশ চালাবে। তাই বঙ্গবন্ধুর আদর্শে তাদের গড়ে উঠতে হবে।

তিনি আরো বলেন প্রধান মন্ত্রীর নির্দেশে মুন্সীগঞ্জের গজারিয়ার সাথে যাতায়াতের সুবিধার্থে আগামী মাসের ৪-৫ তারিখের মধ্যে ফেরী সার্ভিস চালু করা হবে।
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃহস্পতিবার রাতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি অর্জন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিরাজদিখান উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের যৌথ আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলা ইউনিট সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এবিএম সুলতান আহমেদ, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদের আহবায়ক আসিবুর রহমান খান।বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা ইউনিট কমান্ড সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ বাচ্চু, সিরাজদিখান উপজেলা কমান্ড সাবেক কমান্ডার মুহাম্মদ জহিরুল আলম বিমল,মুন্সীগঞ্জ জেলা ইউনিট কমান্ড সাবেক সহকারি কমান্ডার একেএম সামসুদ্দিন আহমেদ খায়ের,সিরাজদিখান উপজেলা কমান্ড সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম।

 

 

কিউএনবি/রেশমা/৬ই এপ্রিল, ২০১৮ ইং/দুপুর ১:২১