১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০৩

কক্সবাজার থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১৪

 

শাহজাহান চৌধুরী শাহীন,কক্সবাজার : কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৪ আসমীকে গেস্খফতার করা হয়েছে। বুধবার রাত থেকে ৫ এপ্রিল সকাল পর্যন্ত চালানো হয় এ অভিযান।

ঈলিশ জানিয়েছেন, অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রাসেল (২৬), মোঃ বেলাল (৩৩), মোঃ আবু বক্কর ছিদ্দিক (৩৬), সুজন দে (৩০), মোঃ রুবেল (২০, করিম উল্লাহ (৪৫), আবু নাছের (১৬), নুর মোহাম্মদ হৃদয় (১৯), মোঃ মোবারক হোসেন(১৯), মোহাম্মদ তারেক (২০), মোঃ সাব্বির (২৮), অহিদুল ইসলাম শাহীন (১৫), হৃদয় শর্মা (১৪) ও মোঃ সোহেল (২৪)।

অভিযানে অংশ নেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান, এসআই দেবব্রত রায়, এসআই মোঃ খালেদ, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই জামাল হোসেন, এএসআই দীন মোহাম্মদ ও এএসআই মোঃ আকাশ।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, গেস্খফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে।এছাড়াও চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই এপ্রিল, ২০১৮ ইং/রাত ৮:৪৭