২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৮

মুন্সীগঞ্জে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

 

শেখ মোহাম্মদ রতন, স্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জের সিরাজদিখানে জনি শেখ নামের ১৭ বছরের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্যম শিয়ালদি এলাকার একটি জামিন থেকে লাশ উদ্ধার করা হয়। জনি শেখ সিরাজদিখান উপজেলার বয়রাগাদি ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের মজনু শেখের ছেলে।

এলাকাবাসী জানায়, সকালে মুসল্লিরা নামাজ পড়ে যাওয়ার সময় লাশ দেখে পুলিশে খবর দেয়। নিকট আত্মীয় নজু মিয়া জানান, জনি ইজি বাইক চালক, গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে ওর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এদিকে পূর্ব শিয়ালদি গ্রামের আশরাফ জানান, গতকাল রাত সাড়ে ৯টার দিকে মৃধাবাড়ি রা¯তায় একটি ইজি বাইক (অটো রিক্সাগাড়ি) পরে থাকে। লোকজন গিয়ে দেখে গাড়িটিতে সামান্য রক্ত। রাত সাড়ে ১০ টার দিখে টহল পুলিশকে এলাকাবাসী ঘটনাটি জানায়। টহল পুলিশ ইজি বাইকটি থানায় নিয়ে যায়।

সিরাজদিখান থানা অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল কালাম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা চলছে। মার্ডার মামলার প্রস্থুতি নেওয়া হয়েছে। তার বাবা, বড় ভাই ও সে ইজিবাইক চালক। সে (জনি) মাদকের সাথে জড়িত ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, সে কারণে হয়তো এই খুনের ঘটনা ঘটতে পারে। বিস্তারিত তদন্ত সাপেক্ষে বলা যাবে।

 

 

 

কিউএনবি/রেশমা/৫ই এপ্রিল, ২০১৮ ইং/দুপুর ১:২১