১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:০৬

ফতুল্লায় কয়েলের আগুনে একই পরিবারের দগ্ধ ৩

 

ডেস্ক নিউজ : নারায়ণগঞ্জের ফতুল্লায় মশার কয়েলের আগুনে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে পূর্ব সস্তাপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। আজ সকাল পৌনে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে দগ্ধদের ভর্তি করা হয়। তারা ফতুল্লার পূর্ব সস্তাপুর এলাকার রাজন পাটোয়ারী বাড়ির ভাড়াটিয়া। তাদের বাড়ি লালমনিরহাটের তালীগঞ্জ থানার রুদ্রেশ্বর গ্রামে।

দগ্ধ ব্যক্তিরা হলেন-শাহাদাত হোসেন (২৮), তার স্ত্রী রূপালী (২০) এবং তাদের ছেলে রিফাত (২)। ঢামেকের চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে শাহাদাত হোসেনের শরীরের ৫৫ শতাংশ, রূপালীর ২০ শতাংশ ও রিফাতের ২২ শতাংশ দগ্ধ হয়েছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকরা আরো জানান, ফতুল্লার শিবু মার্কেটের কাছে রাজন নামে এক ব্যক্তির আধাপাকা বাড়িতে তারা ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জের রুদ্রেশ্বর গ্রামে।

শাহাদাতের ভাই নোয়াব আলী জানান, মধ্য রাতে মশার উপদ্রব বেড়ে যায়। রাত সাড়ে ৩টার দিকে মশার কয়েল জ্বালালে হঠাৎ আগুন ধরে যায়। ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থাকায় মশার কয়েল জ্বালানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এতে ছেলেসহ তার ভাই ও ভাবি দগ্ধ হন। তাদের উদ্ধার করে বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

 

 

 

কিউএনবি/রেশমা/৫ই এপ্রিল, ২০১৮ ইং/দুপুর ১২:২০