২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:২৬

হবিগঞ্জে বাস শ্রমিকদের হামলায় সিএনজি চালক নিহত

 

ডেস্ক নিউজ : হবিগঞ্জের মাধবপুরে বাসের শ্রমিকদের হামলায় এক সিএনজি চালক নিহত হয়েছে। এ নিয়ে বাস ও সিএনজি শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। নিহত ব্যক্তি হলেন- উপজেলা বেজুড়া গ্রামের ইস্কান্দার মিয়ার ছেলে মহিন উদ্দিন (৩৮)। 

বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় ময়না তদন্তের জন্য নিহতের লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে নিয়ে আসা হয়। 

পুলিশ সূত্র জানায়, আজ দুপুরে মাধবপুর বাস স্ট্যান্ডে একটি লোকাল বাসের সামনে সিএনজি চালক মহিন উদ্দিন তার সিএনজিতে যাত্রী তুলেন। এ সময় বাস শ্রমিক হানিফ মিয়া, শামীম মিয়া, মাসুক মিয়াসহ কয়েকজন শ্রমিকের সাথে মহিন উদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে এর জের ধরে কিছুক্ষণ পর আন্দিউড়া এলাকায় লোকাল বাস শ্রমিকরা আবারও সিএনজি মহিন উদ্দিনের উপর হামলায় চালায়। এতে মহিন উদ্দিন গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত মহিন উদ্দিনের চাচা ভাই শাহাব উদ্দিন জানান, সিএনজিতে যাত্রী উঠানোকে কেন্দ্র করে বাস শ্রমিকরা তার চাচাতো ভাই মহিন উদ্দিনের উপর হামলা চালায় এবং তাকে বেধড়ক মারপিট করে। এতে মহিন উদ্দিন আহত হয়ে মারা যান।  

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, সিএনজি যাত্রী উঠানো নিয়ে কেন্দ্র বাস শ্রমিকদের সাথে সিএনজি অটো রিক্সা চালক মহিন উদ্দিনের কথা কাটাকাটি হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাস শ্রমিকরা তার উপর হামলা চালায়। এতে মহিন উদ্দিন আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা এপ্রিল, ২০১৮ ইং/রাত ১০:২৩