১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫৩

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা হিসাবে ডাঃ বিকাশ শিকদারের যোগদান

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় নবাগত উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন ডাঃ বিকাশ কুমার শিকদার। তিনি বুধবার দুপুরে নতুন কর্মস্থলে যোগদান করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে তিনি মাগুরার মোহাম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। ডাঃ বিকাশ শিকদার ১৯৬৯ সালের ৪ অক্টোবর মাগুরা সদরের সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা দেবেন্দ্রনাথ শিকদার, মাতা মায়া রানী শিকদার, দুই ভাই ও দুই বোনের মধ্যে ডাঃ বিকাশ ছিলেন ৩য়।

তিনি ১৯৯৮ সালের জুন মাসে মাগুরা সদর হাসপাতালে মেডিকেল অফিসার হিসাবে সরকারি চাকুরীতে যোগদান করেন। ২০১৭ সালের মার্চ মাসে তিনি উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা হিসাবে পদোন্নতি পান। দাম্পত্ত জীবনে ডা বিকাশ কুমার শিকদারের স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ সুজন কুমার সরকার, মেডিকেল অফিসার ডাঃ নজরুল ইসলাম, ডাঃ প্রশান্ত কুমার মন্ডল, ডাঃ সঞ্জয় কুমার মন্ডল, প্রধান সহকারী সঞ্জিত কুমার পাল, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল খালেক গাজী, সিনিয়র স্টাফ নার্স কালি রানী সোম, হামিদা খাতুন, রিনা রায় চৌধুরী, আরতি সরদার, টুম্পা মল্লিক, পিংকি দত্ত, মানিক চন্দ্র পাল, নার্গিস বানু, মাসুরুজ্জামান, শাহ আলম, বিচিত্র মন্ডল, আয়ুব আলী, শহিদ হোসেন, শহিদুল ইসলাম, শেখ জহুর আলী ও শেখ নূর হোসেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা এপ্রিল, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৪