ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৫

পাইকগাছায় ৩ শতাধিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ৩ শতাধিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। খরিপ-১ (২০১৮-১৯) মৌসুমে উফশী আউশ ও নেরিকা আউশ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওয়াতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এলাকার ৩ শতাধিক ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে ২শ জনের প্রত্যেককে নেরিকা জাতের ৫ কেজি বীজ, ২০ কেজি ইউরিয়া, ১০ কেজি ডিএপি, ১০ কেজি পটাশ, সেচ ও পরিচর্যা বাবদ নগদ ১ হাজার টাকা এবং ১শ জন কৃষকের প্রত্যেককে উফশী জাতের ৫ কেজি বীজ সেচ বাবদ নগদ ৫শ টাকা ও সমপরিমাণ রাসায়নিক সার বিনামূল্যে প্রদান করা হয়।

বুধবার সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন, আওয়ামীলীগনেতা অধ্যক্ষ লুৎফর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরিফুজ্জামান, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, অরুণ কুমার পাল ও মিন্টু রায়।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা এপ্রিল, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪৮