১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫২

এসআইকে ‘ছুরি মারা’ যুবক ‘ক্রসফায়ারে’ নিহত

 

ডেস্ক নিউজ  : ময়মনসিংহের গৌরীপুর থানার উপপরিদর্শককে ছুরি মেরে আহত করার অভিযোগে গ্রেপ্তার উজ্জ্বল নামে এক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে নান্দাইল উপজেলার নান্দাইল রোডে এই তথাকথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে আজ বুধবার সকালে এনটিভি অনলাইনকে জানিয়েছেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান।

গত ২৮ মার্চ সন্ধায় গৌরীপুর থানায় কর্মরত এসআই আসাদুজ্জামান আসাদকে (৩৭) পৌর এলাকার জেলখানা মোড়ে পিছন থেকে ছুরি মারা হয়। এ ঘটনার পর থেকেই পুলিশ উজ্জ্বলকে গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছিল।

ওসি মো. আশিকুর রহমান জানান, উজ্জ্বলের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ পৌর এলাকার জেলখানা মোড়ে রাতে উজ্জ্বল রামদা নিয়ে ঘোরাঘুরি করছিলেন। খবর পেয়ে এসআই আসাদ ঘটনাস্থলে গিয়ে উজ্জ্বলকে আটক করেন। পরে স্থানীয় লোকজনের অনুরোধে এসআই আসাদ তাঁকে ছেড়ে দেন। এর কিছুক্ষণ পরেই উজ্জ্বল একটি ছুরি নিয়ে বেরে হয়ে আসেন এবং পেছন থেকে আসাদকে ছুরিকাঘাত করেন। 

আসাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে উজ্জ্বল পালিয়ে যান। রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন তাঁকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়।

কিউএনবি/রেশমা/৪ঠা এপ্রিল, ২০১৮ ইং/সকাল ৯:৪৬