১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:১৭

নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন মেলে : বজলুল হক হারুন এমপি

 

মোঃ আমিনুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি : নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন মেলে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। ঝালকাঠির রাজাপুরে মঙ্গলবার বিকাল ৪টায় বারবাকপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও বারবাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি আলহাজ্ব বজলুল হক হারুন এম.পি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি হারুন আরও বলেন আজকের নারী জাগরন বাংলাদেশ কে উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে গিয়েছে এজন্য নারীদের অবদান অগ্রগন্য। নারীরা আজকের সারা দেশের অর্ধেকেরও বেশি শিক্ষা ও চাকরির সুযোগ পেয়েছেন। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষৎ।

পরিবারে মা শিক্ষিত হলে সেই সংসাওে কোহ অশিক্ষিত থাকতে পারেনা। আপনাদের এই জনপদে সন্ত্রাসীদের অভয়ারান্য ছিল, সাধারন মানুষ সন্ত্রাসীদের হাতে জিম্মী ছিল। আজ শান্তির জনপদে পরিনত হয়েছে। এবং সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতেছে চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের আশ্রয়, খাবার, বস্ত্র, গৃহহারাদের আশ্রয় দিয়েছেন, তিনি বলেছিলেন বাংলাদেশে কেহ গৃহহারা থাকবেনা।

বর্তমান সরকারের ওয়াদা প্রত্যেক উপজেলায় মডেল মসজিদ পর্যায়ক্রমে নির্মিত হবে, এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী রাজাপুরে ৫ই এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে মডেল মসজিদে উদ্ভোধন করবেন বলে জানিয়েছেন এমপি বিএইচ হারুন।

বারবাকপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি ও রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারমম্যান আফরোজা আক্তার লাইজু, ঝালকাঠি জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক সঞ্জিব কুমার বিশ্বাস, সাতুরিয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান। ইউপি সদস্য তহিদুল ইসলাম।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজাপুর থানা অফিসার ইনচার্জ শামসুল আরেফীন, রাজাপুর কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম বারী খান, ঝালকাঠি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফাইজুর রহমান আজাদ আরজু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার খান মোহাম্মদ আলমগীর, ৬নং মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, ৪নং গালুয়া ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য মজিবুল হক কামাল প্রমূখ।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩রা এপ্রিল, ২০১৮ ইং/রাত ৯:৩০