২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২১

সোনাগাজীতে ১১জনকে আসামী করে মান্নান হত্যা মামলা দায়ের।

 

আবদুল্লাহ রিয়েল, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা আবদুল মান্নান (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যার ঘটনায় ১১জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। গত মঙ্গলবার নিহতের বিধবা স্ত্রী অহিদা খাতুন বাদী হয়ে থানায় ঘাতক বেলাল হোসেন ও জামশেদ আলম সহ ১১জনকে আসামী করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চরদরবেশ ইউনিয়নের পশ্চিম চরদরবেশ (চরইঞ্জিমান) গ্রামের মজিবুল হক ডিলারের বাড়িতে নিহতকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। উপজেলার পশ্চিম চরদরবেশ গ্রামের ছাবিদ আলীর ছেলে আবদুল মান্নানের সাথে একই বাড়ির মোহাম্মদ মিয়ার ছেলে আবুল কালামের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিরোধকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে আবুল কালাম ও তার ছেলে বেলাল হোসেন, জামশেদ আলম, ভাড়াটে সন্ত্রাসী শাহীন এবং ভোলা মিয়ার নের্তৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আবদুল মান্নানের উপর অতর্কিত হামলা করে তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালীর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই দিন রাতে নিহতের লাশ ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩রা এপ্রিল, ২০১৮ ইং/বিকাল ৪:৩৭