১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩০

বাড়ির ছাদ থেকে লাফিয়ে টিভি উপস্থাপিকার আত্মহত্যা!

 

বিনোদন ডেস্ক : ঘণ্টাখানেক আগেও সন্ধ্যার বুলেটিনের সংবাদ পাঠ করেছেন নির্লিপ্তভাবে। সহকর্মীদের কাছ থেকে হেসেই নিয়েছেন বিদায়। কিন্তু এরপর কী ঘটতে যাচ্ছে, তা কল্পনা করেনি কেউ! বাড়ি ফিরেই সেই সংবাদ উপস্থাপিকা সোজা উঠেছেন ছাদে, সেখান থেকেই ঝাঁপ দিয়ে টেনেছেন নিজের জীবনের ইতি।

যিনি রোজ দর্শকদের শোনাতেন খবর, সোমবার সকালে তিনিই হয়ে গেলেন পত্রিকার শিরোনাম! ভারতের তেলুগু নিউজ চ্যানেল ভিসিক্স-এর ৩৬ বছর বয়সী সংবাদ পাঠিকা রাধিকা রেড্ডি দীর্ঘদিন ধরেই ভুগছিলেন বিষন্নতায়। ছয় মাস আগে হয়েছিলো বিবাহ বিচ্ছেদ। ১৪ বছরের একমাত্র ছেলেটিও বুদ্ধি প্রতিবন্ধী। হায়দ্রাবাদ শহরের মুসাপেট এলাকার ৫ তলা শ্রীভিলা অ্যাপার্টমেন্টে তিনি থাকতেন বাবা-মায়ের সঙ্গ।

প্রতিদিনের মতো মেয়ের বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন রাধিকার বাবা। হঠাৎ করেই সাড়ে দশটায় তিনি শুনতে পান বিকট এক শব্দ। তখনও তার সুদূরতম কল্পনাতেও ছিলো না এটা তারই মেয়ের পরপারে চলে যাওয়ার শব্দ। স্থানীয় গণমাধ্যমকে তিনি জানান, ঘণ্টা খানেক পরেই তিনি বিষয়টি বুঝতে পারেন।

রাধিকা অবশ্য নিজের আত্মহত্যার জন্য দায়ী করে যাননি কাউকে। তার ব্যাগে পাওয়া একটি চিরকুটে লেকঅ ছিলো, ‘কেউ আমার আত্মহত্যার জন্য দায়ী না। বিষন্নতার জন্য আমি নিজেকে মেরে ফেলছি। আমার মস্তিষ্কই আমার সবচেয়ে বড় শত্রু।’এই ঘটনায় কুকাটাপাল্লি থানায় একটি অপমৃত্যুর ডায়েরি দায়ের করা হয়েছে।

কিউএনবি/অদ্রি আহমেদ/০২.৪.১৮/ রাত ১০. ৪৫