ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৬

নড়িয়ায় ইয়াবা ও গুলিসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

খোরশেদ আলম বাবুল(শরীয়তপুর)বিশেষ প্রতিবেদক : শরীয়তপুরের নড়িয়ায় পৃথক অভিযান চালিয়ে পিস্তলের ৪ রাউন্ড গুলি, ৫ হাজার ১৯৯ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ২ লাখ ২৭ হাজার ৪৬০ টাকা উদ্ধার করা হয়। গত শুক্রবার নড়িয়া চন্ডিপুর পূর্ব পাঁচগাঁও গ্রামে ও শনিবার রাতে নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতদের আজ (১ এপ্রিল) রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন নড়িয়া পৌরসভা বৈশাখীপাড়া গ্রামের জামাল ছৈয়ালের ছেলে সেলিম ছৈয়াল (২৭), তার বড় ভাই শাহ্ আলম ছৈয়াল (৩৪), ভাবি ঝর্না বেগম (৩০), চন্ডিপুর পূর্ব পাঁচগাঁও গ্রামের মৃত খলিলুর রহমান মাঝির ছেলে মোশারফ হোসেন মন্টু মাঝি (৫০) ও তার স্ত্রী তাঞ্জিলা বেগম (৩৫) ।

নড়িয়া থানা সুত্রে জানাগেছে, গত শুক্রবার রাতে চন্ডিপুর পূর্ব পাচগাঁও গ্রামের মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন মন্টুর বাড়ীতে অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৭২ হাজার ২৭৫ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে নড়িয়া থানা পুলিশ।

তারই যোগসূত্রে নড়িয়া পৌরসভার বৈশাখিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী সেলিম ছৈয়ালের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে চার রাউন্ড পিস্তলের গুলি, ২২৫পিস ও তার ভাই শাহ্ আলম ছৈয়ালের ঘর থেকে ৯৭৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির ১ লক্ষ ৫৫ হাজার ১৮৫ টাকা উদ্ধার করে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা পৃথক দুটি অভিযান চালিয়ে চার রাউন্ড পিস্তলের গুলি, ৫ হাজারেরও বেশী ইয়াবা ট্যাবলেট, ২ লাখ ২৭ হাজার ৪৬০ টাকাসহ ৫জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছি।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। ইয়াবার উৎস ও পিস্তল উদ্ধারের অভিযান অব্যাহত আছে।

 

 

 

কিউএনবি/সাজু/১লা এপ্রিল, ২০১৮ ইং /সন্ধ্যা ৭:০৬