১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৪৬

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুর্ধষ ডাকাতি : আহত ৩ জনসহ ১০লক্ষাধিক টাকার মালামাল লুট

 

শেখ মোহাম্মদ রতন,(মুন্সিগঞ্জ)স্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জের গজারিয়ায় দুর্ধষ ডাকাতি সংঘঠিত হবার অভিযোগ পাওয়া গেছে।শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার বাউশিয়া ইউনিয়নের মধ্যমকান্দি গ্রামের আব্দুল রব মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা এ সময় পরিবারের ৩ জনকে গুরুতর আহতসহ ১০ লক্ষাধিক টাকার মামামাল নিয়ে যাওয়ার অভিযোগ করেন বাড়ির মালিক আব্দুল রব মিয়া।

আব্দুল রব মিয়া আরো অভিযোগ করে বলেন, শনিবার গভীর রাতে ১৫ থেকে ২০ জনের একটি শসস্ত্র ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করা সহ ছেলে সোহরাব হোসেন বড় মেয়ে এবং নাতনী জেমি আক্তারকে মারধর করে।

আহতাস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আলমারি ভেঙ্গে ১০ভরি স্বর্ন-অলংকার, নগদ ৬০ হাজার টাকাসহ প্রায় ১০লক্ষ টাকার মালামাল লুটে নেয় ডাকাতরা।

এ প্রসঙ্গে গজারিয়া থানার ওসি হারুন অর রশিদ জানান ঘটনাটি শুনেছি। তবে ঘটনাটি রহস্যজনক বলে ওসি জানিয়েছেন। পরিবারটি এলাকার জমি সংক্রান্ত বিরোধের স্বীকার হতে পারে বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। তার পরও এটি ডাকাতি কিনা তা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

কিউএনবি/সাজু/১লা এপ্রিল, ২০১৮ ইং / বিকাল ৪:০৫