১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৮

বগুড়ায় কাউন্সিলর মোস্তাকিম ৫ দিনের রিমান্ডে

 

এম নজরুল ইসলাম,বগুড়া প্রতিনিধি : বগুড়ার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) সাজাহান কবিরের উপর হামলা ও তাকে সরকারী প্রতিষ্ঠানে প্রকাশ্যে কুপিয়ে আহত করার মামলার প্রধান আসামি যুবলীগ নেতা ও বগুড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাকিম রহমানের ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার বগুড়ার সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৪ এর বিচারক আবু রায়হান রিমান্ড মঞ্জুর করেন।

মোস্তাকিম রহমানের ৫ দিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি রোববার সকালে বগুড়া গোয়েন্দা পুলিশ (ডিবি) ইউনিটের ইন্সপেক্টর নুর-ই-আলম নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) সাজাহান কবিরকে শহরের কৈগাড়ী এলাকায় ফিল্ম স্টাইলে সরকারী বন বিভাগের মধ্যে প্রকাশ্যে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সের একটি হেলিকপ্টারে করে পরে তাকে ঢাকায় নেওয়া হয়।

তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই হাসপাতালে রাত ২টা পর্যন্ত অপারেশন চলে।ঘটনায় বৃহস্পতিবার রাতেই চাঞ্চাল্যকর ঘটনায় পাসপোর্ট অফিসের সহকারী শাজেনুর আলম বাদী হয়ে শাজাহানপুর থানায় কাউন্সিলর ও যুবলীগ নেতা মোস্তাকিম রহমান সহ মোট ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

ঘটনার রাতেই বগুড়া শহরসহ আশপাশ এলাকায় অভিযান চালিয়ে মোস্তাকিমের ৪ সহযোগিকে গ্রেফতার করে পুলিশ। পরদিন শুক্রবার দিনাজপুরের হাকিমপুর উপজেলার সীমান্ত এলাকা ডাঙ্গাপাড়ার সাতকুড়ি বাজার থেকে ভারতে পালিয়ে যাবার সময় কাউন্সিলর মোস্তাকিম রহমানকে গ্রেফতার করা হয়।

 

 

 

কিউএনবি/রেশমা/১লা এপ্রিল, ২০১৮ ইং/সকাল ৮:২০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial