ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৫৪

মামলা ঠুকেছেন উর্বশী রউতেলা

 

বিনোদন ডেক্সঃ বলিউডে তাঁর পরিচয় সেক্স সাইরেন হিসেবে। ‘হেট স্টোরি ৪’-এর হট অ্যান্ড স্পাইসি নায়িকা তিনি। সম্প্রতি বিদঘুটে এক ঝামেলায় আপনাআপনিই জড়িয়ে গেছেন তিনি। কে একজন তাঁর নামে অনলাইনে একটি পাঁচ তারকা হোটেলে একটি কক্ষ বুকিং করেছেন। আর এ জন্য প্রতারণা, জালিয়াতি আর তাঁর নামের অপব্যবহারের অভিযোগে রীতিমতো মামলা ঠুকেছেন এই নামি অভিনেত্রী।

জানা গেছে, গত মঙ্গলবার একটি বিজ্ঞাপনী সংস্থার সাথে আলোচনা করতে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার একটি পাঁচ তারকা হোটেলে যান উর্বশী রউতেলা। সেখানেই তিনি জানতে পারেন, পরদিন (গতকাল বুধবার) তাঁর নামে ওই হোটেলে একটি রুম বুকড করা রয়েছে।

উর্বশী অবাক হন, কেননা এ বিষয়ে তিনি কিছুই জানেন না এবং তিনি নিজেও এমন কাজ করেননি। তিনি আরো অবাক হন যখন জানতে পারেন তাঁর আধার কার্ড (রেশন কার্ড) ব্যবহার করা হয়েছে এই বুকিংয়ের জন্য। পরে তিনি দেখেন, যে আধার কার্ডটি ব্যবহার করা হয়েছে, সেটি ভুয়া। আর এর পরই এই প্রতারণাপূর্ণ আচরণের জন্য একটি এফআইআর করার সিদ্ধান্ত নেন তিনি।

এ-প্রসঙ্গে ভারতীয় প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে এই অভিনেত্রী বলেন, আমি আমার নিরাপত্তাসংশ্লিষ্টদের কাছে এ বিষয়ে জানতে চাই এবং জানতে পারি এমন একটি কাজ করা হয়েছে। কেউ একজন আমার ছবি ও আধার কার্ডটি এ কাজে ব্যবহার করেন। পরে জানা যায়, ওই আধার কার্ডের নম্বরটি আমার নয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বান্দ্রা পুলিশ আইপিসির ৪২০ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের একটি বিশেষ ধারায় এফআইআর দায়ের করেছে। তদন্ত চলছে।

সূত্র : ডিএনএ

 

 

কিউএনবি/অদ্রি আহমেদ/২৯.৩.১৮/দুপুর ১২.৪০