ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৮

সবাই ভেবেছিল জাতীয় পার্টি ধ্বংস হয়ে যাবে : সাক্ষাৎকারে মুনিম চৌধুরী বাবু এমপি

 

এম নজরুল ইসলাম,স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমএ মুনিম চৌধুরী বাবু এমপি বলেছেন- জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশের সবাই নিরাপদ।

সবাই ভেবেছিল জাতীয় পার্টি ধ্বংস হয়ে যাবে। জাতীয় পার্টি বেঁচে আছে, জনগণের ভালোবাসায় বেঁচে থাকবে। জাতীয় পার্টি কোনো প্রতিহিংসা জ্বালা-পোড়াও, হরতাল ও সন্ত্রাসে বিশ্বাস করে না। আমরা উন্নয়ন ও শান্তিতে বিশ্বাস করি। পল্লীবন্ধু এরশাদ তার শাসনামলে উপজেলা ও জেলা প্রবর্তন করেছেন। গোটা দেশের যোগাযোগব্যবস্থার উন্নয়ন, ইসলামকে রাষ্ট্রধর্ম প্রতিষ্ঠা এবং উপজেলা পর্যায়ে আদালত করেছেন। যা দেশের মানুষ আজও ভূলেনি।

আমাদের প্রতিবেদক এম নজরুল ইসলামের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি একথা বলেন।মুনিম চৌধুরী বাবু এমপি বলেন, হবিগঞ্জের মানুষ জাতীয় পার্টির উন্নয়নের কথা আজও ভূলেনি। জনগণের মনে পল্লীবন্ধু এরশাদ সরকারের স্বর্ণালি যুগের কথা বারবার স্মরণ করিয়ে দেয়। জাতীয় পার্টির ওপর মানুষের আস্থা বেড়ে গেছে। ভালোবাসার দাবি নিয়ে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে জয়ী করতে নবীগঞ্জ-বাহুবল উপজেলার ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

বাবু এমপি আরও বলেন, আমরা বিশ্বাস করি সরকার আসবে এবং যাবে গণতান্ত্রিক নিয়মে। জাতীয় পার্টি লাশের রাজনীতি করে না। গুম, হত্যা, ধর্ষণের রাজনীতি করে না।আমরা গণতন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি। দেশের মানুষ পরিবর্তন চায়, আর পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকেই ক্ষমতায় আনবে। সরকার গঠনের শক্তি আমরা অর্জন করেছি।

২৪ মার্চ রাজধানীতে মহাসমাবেশ করে আমরা শক্তি ও সামর্থ্যের প্রমাণ দিয়েছি। পল্লীবন্ধু এরশাদের ডাকে ওইদিন সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মী আর দেশের মানুষের উপস্থিতিতে জনসমুদ্র হয়েছিল। মিছিলে মিছিলে পুরো রাজধানী এরশাদ নগরীতে পরিনত হয়েছিল।

সাক্ষাৎকারে জাতীয় পার্টির এই সাংসদ বলেন- ক্ষমতা নয়, জনগণের ভালোবাসায় ধন্য আমি। কথা দিলাম আজীবন জনগণের পাশে থাকব। জনগণ আমাকে প্রতিনিধিত্ব করার দায়িত্ব দিয়েছেন, আমি নিরালসভাবে প্রতিশ্রুতি ও জনগণের প্রত্যাশা পালনের চেষ্টা করছি। জনগণের ভালবাসা নিয়ে আজীবন গরীব-দু:খী, মেহনতী মানুষের পাশে থাকব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ব্যবসা করতে আসিনি, মানুষের সেবা করতে এসেছি। নবীগঞ্জ-বাহুবল উপজেলার ব্যাপক উন্নয়ন করেছি। জনগণের প্রত্যক্ষভোটে জাতীয় পার্টি সরকার গঠন করলে এবং জনগণ আমাকে পুনরায় প্রতিনিধিত্ব করার সুযোগ দিলে আরও বেশী উন্নয়ন করতে পারব। দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সকলের সহযোগিতা কামনা করছি। হবিগঞ্জ-১ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টা করব।

মুনিম চৌধুরী বাবু এমপি তার নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্যে বলেন- জনগণই আমার অনুপ্রেরণা ও চালিকা শক্তি। তবে হ্যাঁ, দোষে-গুণে মানুষ, আমিও ভুল করতে পারি, মানুষ মাত্রই ভুল আছে। আমি জনগণের পরিবারের একজন।

একটি পরিবারের প্রত্যেক ব্যক্তি যদি নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে, তাহলে সেই পরিবারে কখনো অশান্তি থাকতে পারে না। তাই আমি আপনাদের পরিবারের একজন সদস্য হিসেবে জনগণের সেবা করে যাচ্ছি। জনগণ আমাকে পুনরায় প্রতিনিধিত্ব করার সুযোগ দিবে বলে আমি প্রত্যাশা করছি।

কিউএনবি/রেশমা/২৮শে মার্চ, ২০১৮ ইং/ সকাল ৮:১১