২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১৭

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 

রতন কুমার দে শাওন,বান্দরবান প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিফলকে ফুল দিয়ে, মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

এরপর সকাল ৮টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে পুলিশ, আনছার, স্কাউটসহ বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় মহান বিজয় দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণ করে সালাম গ্রহণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য আলহাজ্ব শফিকুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধ আবুল কাশেম,সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সির্ভিল সার্জন ডা: অং সুই প্রু, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বীর মুক্তিযোদ্ধ গণ ও তাদের পরিবারের সদস্যগণ সহ সরকারী ও বেসরকারী কর্মকর্তাবৃন্দ,পরে বেলা সাড়ে ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার স্বংবর্ধনা প্রদান করা হয়।এ ছাড়াও নানা কর্মসূচির মাধ্যমে বান্দরবান জেলা প্রশাসন দিবসটিকে পালন করছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মার্চ, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৫