১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৪

রাণীশংকৈলে মহান স্বাধীনতা দিবস পালিত

 

রফিকুল ইসলাম সুজন,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২৬মার্চ সোমবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। ভোর ৬টায় ৩১বার তোপধ্বনির মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মারক খুুনিয়াদিঘিতে উপজেলা প্রসাশন, সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সংসদ সদস্য ইয়াসিন আলী সহ বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক-সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পন করেন।

সকালে ডিগ্রী কলেজ মাঠে যথারীতি জাতীয়পতাকা উত্তোলনের মাধ্যমে ছাত্র ছাত্রীদের কুচকাওয়াজ, বিভিন্ন ডিসপ্লে অনুষ্ঠিত এবং খেলাধুলা অনুষ্ঠিত হয়। পরে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে আলোচনা ও বীরমুক্তি সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিনা জাহান লিটা ও সংসদ সদস্য ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন – উপজেলা চেয়ারম্যান আইনুল হক, আ’লীগ সভাপতি সইদুল হক, অধ্যক্ষ তাজুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা, ওসি আব্দুল মান্নান।

এছাড়াও অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, বিভিন্ন রাজনৈতিক নেতা, কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।আরো বক্তব্য রাখেন – মুক্তিযোদ্ধা হবিবর রহমান, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, লেখক সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, আ’লীগ সম্পাদক তাজউদ্দিন, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমূখ।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মার্চ, ২০১৮ ইং/ বিকাল ৩:৫৭