২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৮

আদিতমারীতে বহিস্কৃত সাবেক ছাত্রলীগ সম্পাদক কারাগারে

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : মাদক আটককে কেন্দ্র করে লালমনিরহাটের আদিতমারী উপজেলা ছাত্রলীগ সম্পাদকে মারপিটের মামলায় বহিস্কৃত সাবেক ছাত্রলীগ সম্পাদক আবু সাঈদ মুরাদকে (৩৩) কারাগারে প্রেরন করেছেন আদালত।

রোববার (২৫ মার্চ) দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত নারাজি করে কারাগারে প্রেরন করেন।প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৭ মার্চ রাতে মাদকসহ একটি মোটর সাইকেল আটক করে পুলিশে সোপর্দ করেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাঈদুল ইসলাম বাবু(২৮)। ওই মোটর সাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দেন উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সাবেক সাধারন সম্পাদক আবু সাঈদ মুরাদ। এতে মাঈদুল ইসলাম বাবু ও তার লোকজনের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন মুরাদ।

এ ঘটনার জের ধরে মাঈদুল ইসলাম বাবুকে বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে জনতা ব্যাংক মোড়ে একা পেয়ে দেশী অস্ত্র দিয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর জখম করে মুরাদ।পরে স্থানীয়রা এগিয়ে এসে মাঈদুল ইসলাম বাবুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার পরদিন মাঈদুল ইসলাম বাবু বাদি হয়ে মুরাদসহ দুইজনকে আসামী করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় রোববার(২৫ মার্চ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগমের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে মুরাদকে কারাগারে প্রেরন করেন।লালমনিরহাট আদালতের সরকারী কৌশুলী (পিপি) এ্যাডভোকেট আকমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৫শে মার্চ, ২০১৮ ইং/বিকাল ৫:৪৫