২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০৬

ভালুকায় ভবনে বিস্ফোরণ, নিহত ১

 

ময়মনসিংহের ভালুকার ছয়তলা বিশিষ্ট একটি ভবনের তিন তলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এক শিক্ষার্থী নিহত এবং তিনজন আহত হয়েছেন।শুক্রবার রাত একটার দিকে উপজেলার মাস্টারবাড়ি এলাকার আরএস টাওয়ারে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম তৌহিদ অপু। আহত হয়েছেন শাহীন, দীপ্ত হাফিজ নামে তিনজন। এদের মধ্যে শাহীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং দীপ্ত ও হাফিজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিস্ফোরণে ভবনের দুটি দেয়াল ভেঙে গেছে। বাড়িটির মালিকের নাম আব্দুর রাজ্জাক ঢালী। তিনি ঢাকায় থাকেন। ৪২টি ইউনিটের ভবনটি গত দুই সপ্তাহ আগে উদ্বোধন করা হয়।

রাত একটার দিকে ভবনটির তৃতীয় তলার ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত হয়ে একজনের ছিন্নভিন্ন দেহ পড়ে থাকতে দেখে। বর্তমানে পুলিশ সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। তবে ভবনটিতে কোনো সন্ত্রাসী বা জঙ্গি গোষ্ঠীর সদস্যরা অবস্থান করছিলেন কি না তা এখনো নিশ্চিত করতে পারেননি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ঘটনাস্থলে পরিদর্শনে আসা র‌্যাব-১৪ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল শরীফুল ইসলাম জানান, বিল্ডিংটির এখনও রংসহ নির্মাণ কাজ চলছে।ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, বিস্ফোরণে ভবনটির দেয়াল ও জানালার কাঁচ ভেঙে গেছে।

 

কিউএনবিই/অদ্রি আহমেদ/২৫.৩.১৮/৯.৩০