১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১৩

পাইকগাছায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় কপিলমুনির জয়

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা শনিবার বিকালে কপিলমুনি কলেজের এমপি নূরুল হক মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত খেলায় কয়রার খান কোমর উদ্দীন কলেজ ফুটবল একাদশকে ২-০ ব্যবধানে পরাজিত করে কপিলমুনি কলেজ ফুটবল একাদশ জয়লাভ করেছে। কপিলমুনি কলেজের পক্ষে ইসলাম গাজী ও আলমগীর হোসেন প্রত্যেকে একটি করে গোল করেন।

সেরা খেলোয়াড় নির্বাচিত হন আলমগীর হোসেন। অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে ও প্রভাষক শেখ ময়েজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ রবিউল ইসলাম, মিহির বরণ মন্ডল, হরেকৃষ্ণ দাশ, আ’লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, আলহাজ্ব আব্দুর রাজ্জাক মলঙ্গী, উপাধ্যক্ষ আফসার আলী, যুগোল কিশোর দে, আনন্দ মোহন বিশ্বাস, প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, শেখ হেদায়েত আলী টুকু, শেখ লুৎফর রহমান, গোলক বিহারী মন্ডল, যুবলীগনেতা শেখ মাসুদুর রহমান, আব্দুর রাজ্জাক রাজু, প্রণব কান্তি মন্ডল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মশিয়ার রহমান।

রোববার একই মাঠে পাইকগাছা কলেজ ফুটবল একাদশ বনাম কয়রার কপোতাক্ষ কলেজ ফুটবল একাদশের মধ্যে দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে।

 

 

 

কিউএনবি/সাজু/২৪শে মার্চ, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৭