২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৩

বান্দরবানে আনন্দ শোভাযাত্রা, দেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল

 

রতন কুমার দে(শাওন) বান্দরবান প্রতিনিধি : স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উওরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উযযাপন উপলক্ষে বান্দরবানে আনন্দ শোভাযাএা অনুষ্ঠিত হয়েছে।
 
বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাএা বের হয়ে শহড়ের প্রধান প্রধান শড়ক প্রদক্ষিন করে একি স্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।

জেলা প্রশাসক মো:আসলাম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা মো: শরিফুল ইসলাম, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে তার নিজস্ব দাড়ায় ,নানা উন্নয়ন মুখি কর্মকান্ডে বাংলাদেশ আর পিছিয়ে নেই অন্য দেশ গুলোর তুলনায় বাংলাদেশ ও এগিয়ে যাচ্ছে তার নিজন্ব গতিতে ।
 
তাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রচেষ্টা যদি দৃঢ় থাকে তাহলে খুব দ্রুত বাংলাদেশ উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছে একদিন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে বলে সকলে আশাবাদ ব্যাক্ত করেন।

 

 

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২২শে মার্চ, ২০১৮ ইং/বিকাল ৩:৫০