২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৩৭

জামালগঞ্জে অস্ত্রসহ আন্তঃডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

 

হাবিবুর রহমান.সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের হরিপুর গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশ দিয়েছে গ্রামবাসী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়,রোববার গভীর রাতে হরিপুর গ্রামের সুরমা নদীর তীরে ডাকাতির প্রস্তুতি নিতে গেলে এলাকাবাসী কয়েকজন দেখে সন্দেহ হলে তাদেরকে পুরো গ্রামবাসীপ্রাণপন চেষ্টায় আন্তঃ ডাকাত দলকে আটক করে জামালগঞ্জ থানায় খবর দিলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

ডাকাত দলের সদস্যরা হলেন-কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার বড়কান্দ নয়াহাটির আজগর আলীর ছেলে মুখলেছ,সাদিপুর গামের তাজুল ইসলামের ছেলে জুনায়েদ মিয়া, জামালগঞ্জ উপজেলার উত্তর কামলাবাজ গ্রামের আব্দুল মোতালিব মিয়ার ছেলে লোকমান মিয়া, দূলভপুর গামের মৃত জয়নুল্লাহর ছেলে বাদশাহ মিয়া ও ফতেপুর গ্রামের আ.রহমানের ছেলে লাল মিয়া।

পুলিশকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতরা জানায়, আন্তঃ ডাকাত দলের সদস্যরা পার্শ্ববর্তী সুনামগঞ্জ সদও উপজেলার জয়নগর বাজারে স্বণের দোকানে ডাকাতি করার প্রস্তুতি নিয়েছিল।এ ব্যাপারে পুলিশ জানায় ডাকাতদের বিরুদ্ধে জামালগঞ্জ থানায় ডাকাতির নিয়মিত মামলা রুজু করে তাদের জেল হাজতে প্ররন করা হয়েছে।মামলা নং-৫

 

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৯শে মার্চ, ২০১৮ ইং/বিকাল ৫:৩৫