১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫০

এক যুবতির প্রেমে ‘পাগল’ ২ যুবক, অতঃপর…!

 

ডেস্ক নিউজ : ত্রিভুজ সম্পর্কের জেরে এক প্রেমিক গুলি করল আরেক প্রেমিককে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে তাকে গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা করা হয় বলেও জানা গেছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দুর্গাপুরের লাউদোহায়। 

খবর পেয়েই ঘটনাস্থলে আসে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ। অভিযুক্ত প্রেমিক পবন সিংকে আটক করেছে পুলিশ। আহত প্রেমিক রামেশ্বর বর্তমানে দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন। তবে তাদের সেই প্রেমিকা ঘটনার পর পলাতক রয়েছে।

জানা গেছে, পাণ্ডবেশ্বরের বাসিন্দা পবন সিংয়ের সঙ্গে  প্রণয়ের সম্পর্ক রয়েছে দুর্গাপুরের মাধাইপুরের এক যুবতির। এদিকে আবার সেই যুবতির সঙ্গে ‘সম্পর্ক’ রয়েছে মাধাইপুরেরই অপর যুপবক রামেশ্বর মণ্ডলেরও। রামেশ্বর পেশায় লটারি বিক্রেতা। এই ত্রিকোণ সম্পর্ককে ঘিরে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল।

শনিবার রাতে পাণ্ডবেশ্বর থেকে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসে পবন। এদিকে প্রেমিকার বাড়ি পৌঁছে সে দেখতে পায়, সেখানে উপস্থিত রয়েছে রামেশ্বরও। রামেশ্বরকে দেখেই মেজাজ হারিয়ে ফেলে পবন। শুরু হয় দুজনের মধ্যে বচসা। বচসা গড়ায় হাতাহাতি পর্যন্ত।

অভিযোগ, রামশ্বেরকে প্রথমে বেধড়ক মারধর করে পবন। তারপরই পকেট থেকে রিভলবার বের করে রামেশ্বরকে গুলি করে সে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান রামেশ্বর। এরপরই পবন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় রামেশ্বরের ডান পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়।

 

 

কিউএনবি/রেশমা/১৮ই মার্চ, ২০১৮ ইং/সকাল ১১:৪৩