১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৩৭

জামালগঞ্জে শেখ মুজিবুর রহমান জম্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত

 

হাবিবুর রহমান,সুনামগঞ্জ : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯ তম জম্ম দিবস ও জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হতে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে পরে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আশরাফুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সহকারী কমিশনার(ভুমি)মো.মনিরুল হাসান,ওসি মো.আবুল হাসেম, উপজেলা আ”লীগের সভাপতি মোহাম্মাদ আলী, সাধারন সম্পাদক এম নবী হোসেন, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান চৌধুরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এড. আসাদ উল্লাহ সরকার। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলার মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুল কবির, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মীর আব্দুল্লা আল মামুন প্রমূখ।

আলোচনা সভার শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জবিনী, আদর্শ এবং বাংলাদেশ এর স্বাধীনতা মূল থীম হিসাবে ব্যবহার করে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্টিত হয় এতে ২য় থেকে ৫ম শ্রেনী ও ৬ষ্ট থেকে ৮ম শ্রেনীর বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৭ই মার্চ, ২০১৮ ইং/বিকাল ৫:৫৮