১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৮

নোখালীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস পালিত

 

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগের উদ্যেগে যথাযোগ্য মর্যদায় ব্যাপক কর্মসূচির মধ্যেমে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস
পালিত।কর্মসূচির মধ্যে রয়েছে, আজ সকালে নোয়াখালী জেলা প্রশাসকের কর্যালয় প্রাঙ্গন থেকে এক বিশাল র‌্যালি বের হয়ে জেলা শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একডেমিতে গিয়ে শেষ হয়।

পরে জেলা শিল্পকলা একডেমিতে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রউফ এর সভাপত্বিতে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধুর জীবন আর্দশ নিয়ে আলোচনায় অংশ গ্রহন করা হয়।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এদিকে মামুনুর রশিদ কিরণ এমপির নেতৃতে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে বেগমগঞ্জ উপজেলা পরিষদে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম বার্ষিক পালিত হয়।

অনুষ্ঠানে মামুনুর রশিদ কিরণ এমপি প্রধান অতিথি হিসেবে ব্যক্তৃতা কালে বঙ্গবন্ধু ঐতিয্য বাহি জীবনের উপর আলোচনা করেন।২ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচির মধ্যেমে বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ৯৮তম মৃত্যু বার্ষিক পালন করা হয়।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৭ই মার্চ, ২০১৮ ইং/বিকাল ৪:৪০